রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

প্রেমিকাকে পটাতে পুলিশ সেজে থানা থেকে ভিডিও কল, অতঃপর…

প্রেমিকাকে পটাতে পুলিশ সেজে থানা থেকে ভিডিও কল, অতঃপর…

স্বদেশ ডেস্ক:

কিশোরগঞ্জের ভৈরবে প্রেমিকার বিশ্বস্ততা অর্জনের আশায় পুলিশ সেজে থানায় ছবি তুলতে গিয়ে থানা পুলিশের হাতেই গ্রেফতার হয়েছেন ভুয়া পুলিশ প্রেমিক।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাতে কিশোরগঞ্জের ভৈরব থানার মূল ফটক থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ভুয়া পুলিশ প্রেমিকের নাম দিপ্ত আচার্য্য ওরফে শুভ্র (২৩)। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি গ্রামের চন্দ্র আচার্য্যের ছেলে।

পুলিশ পরিচয়ে নারী পুলিশ কর্মকর্তার সাথে প্রেম করেন কুমিল্লার এই যুবক। প্রেমিকার কাছে বিশ্বস্ততা অর্জন করতে পুলিশের পোশাক পরে থানার সামনে ছবি তুলতে গিয়ে গ্রেফতার হন তিনি।

ভৈরব থানার পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে পুলিশের পোশাক পরিহিত, পায়ে পুলিশের বুট, কোমরে পুলিশের আইডি কার্ড ঝুলানো ও পুলিশের মনোগ্রামযুক্ত ব্যাগ কাঁধে নিয়ে বিভিন্ন ভঙ্গিতে ছবি তুলছিলেন দিপ্ত আচার্য্য। এ সময় তিনি ইমোতে কারো সাথে কথা বলছিলেন।

বিষয়টি ভৈরব থানায় কর্মরত এসআই শহিদুর রহমানের নজরে আসে। সাথে সাথে তাকে জিজ্ঞাসা করলে তিনি জানান, এসআই পদে চাঁদপুর থানায় কর্মরত আছেন। এ সময় তার পায়ের বুট ও তার আইডি কার্ড চেক করতেই বেরিয়ে আসে থলের বিড়াল।

পরে জানা যায়, ওই যুবক চাঁদপুর থানায় কর্মরত এক মহিলা পুলিশের সাথে প্রেম করে আসছিলেন। প্রেমিকার কাছে গ্রহণযোগ্যতা পেতেই নকল এসআই সেজে তিনি ভৈরব থানায় কর্মরত আছেন, এই অবস্থা বুঝাতেই তিনি এ কাজ করেন।

ভৈরব থানার এসআই শহিদুর রহমান জানান, রাতে আমার ডিউটি ছিল। থানা থেকে বের হতেই ওই যুবককে চোখে পড়ে। পরে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভুয়া মনে হলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলমের কাছে নিয়ে যাই। তার বাড়িতে যোগাযোগ করে জানা যায়, তিনি পুলিশের চাকরি করেন না। তিনি এই পোশাক ঢাকা পলওয়েল মার্কেট থেকে কিনেছেন। প্রেমিকার কাছে বিশ্বস্ততা অর্জন করতে তিনি এ কাজ করেন।

তিনি আরো জানান, এ ঘটনায় ভৈরব থানায় একটি মামলা হয়। পরে তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877